মনের চাওয়া সমুদ্র বিশাল! ক্ষণে ক্ষণে মিলবে আশা তৈরি হবে আরেক নেশা। হস্তগত “এক” হলে ধরতে হবে “দুই”কে এক মন কাবু হলে, ছুটবে মন নতুন মনে। নব নেশায় পাগল পাড়া আজব প্রেমের বসেছে মেলা। প্রণয় ফাঁদে বন্দী হয়ে উঠছে মেতে কামুকতায় গলিত প্রেমে মিলিত হয়ে ঠোঁটে ঠোঁটে যুদ্ধ চলে। নির্জনেতে কামুক মন দিচ্ছে সাড়া অবুঝ দল। হাতের টানে খুলছে সবই গুনছে সকল দেহের রেখা। কাঁপছে মন উত্তেজনায় এ এক পরম পাওয়া। তোমার কাছে এটাই সুখ পাছে লোকে যা-ই বলুক! একে একে খুঁজবে দেহ দেহেরও নাই যে সময়! এক দেহেতে নাই যে সুখ বহু দেহের বহু মুখ।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
রোদের ছায়া
অস্থির মানব মনের চাওয়া আসলে কখনই পূর্ণতা পায় না , কোন কিছুতেই সে সুখ খুজে পায়না ...তাই এক দেহ থেকে অন্য দেহে সুখ খুজে বেড়ায় পূর্ণতার আশায় ।। ভালো লাগলো বিষয়বস্তুর ভিন্নতা ...
মিলন বনিক
পাগল পারা পূর্ণতা...আর অনন্য সব অনুভুতি...এক দেহেতে নাই যে সুখ/বহু দেহের বহু মুখ।। ভাব আর বর্ণনার বিশালতায় কবিতা পেল পূর্ণতা...খুব ভালো লাগলো,....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।